সকল বাংলা রেডিও চলবে একই রেডিও প্লেয়ারে

বর্তমানে এফএম রেডিও এর পাশাপাশি অনলাইন রেডিও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এফএম রেডিও এর মধ্যে রেডিও টুডে, রেডিও ফুর্তির আবার অনলাইনে শোনার ব্যবস্থা আছে। এসব অনলাইন রেডিও এর ওয়েব সাইটে গিয়ে সরাসরি রেডিও শোনা যায়। কিন্তু ওয়েব সাইটে না গিয়ে যদি একটি রেডিও প্লেয়ারেই এসব জনপ্রিয় সকল অনলাইন বাংলা রেডিও শোনা যেত তাহলে কেমন হতো। এমন একটি রেডিও প্লেয়ার হচ্ছে ‘পিওর জটিল অল বাংলা রেডিও প্লেয়ার’। এতে রেডিও গুনগুন, রেডিও টুডে (ঢাকা), রেডিও টুডে (চট্টগ্রাম), রেডিও ফুর্তি, রেডিও ঢাকা, রেডিও ২ফান, রেডিও মেট্রো, অনলাইন গান, রেডিও ইনফিনিটি, রেডিও আর্তনাদ, রেডিও বিজয়, রেডিও লেমন২৪, রেডিও আপন, রেডিও আড্ডা, জাপান রেডিও, বিবিসি ইত্যাদি শোনা যাবে। ভবিষ্যতে আরো রেডিও যুক্ত করা হবে এই প্লেয়ারে। সফটওয়্যারটি তৈরী করেছেন বাংলাদেশী যুবক মাহিন। ফ্রি এই রেডিও প্লেয়ারটি www.purejotil.tk থেকে ডাউনলোড করা যাবে।

৬ Comments on "সকল বাংলা রেডিও চলবে একই রেডিও প্লেয়ারে"

  1. মেহেদী ভাই, আপনার এই লেখাটি আমি আমার ব্লগে আপনার নামসহ প্রকাশ করলাম। সাথে আপনার এই লেখাটির লিঙ্কও দিয়ে দিয়েছি। আর মাহিন ভাইকে শুভেচ্ছা রইল।

  2. মেহেদী ভাই আপনাকে অনেক ধন্যবাদ । কথা হচ্ছে আমি যে রেডিও টি শুনতে চাই তা কিছুক্ষণ শোনার পর বন্ধ (লোড) থাকে পরে আবার চালু হয় যা শোনতে বিরক্তী লাগে । সমাধান আছে কী ?

মন্তব্য করুন

×
কপিরাইট © ২০০৬-২০২৪ সমকাল দর্পণ. সর্বস্বত্ব সংরক্ষিত।
সার্বিক তত্ত্বাবধানে রয়েল টেকনোলজিস