সর্বশেষ আপডেট : June 6, 2022 তারিখে 9:47 pm
আজ : ১লা ডিসেম্বর, ২০২২ ইং | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ইন্টারনেট থেকে বিনামূল্যে কল করুন

admin | March 20, 2008, 7:32 PM

ইন্টারনেট থেকে বিনামূল্যে এসএমএস করা যায় এটা আমরা জানি। এমনভাবে ইন্টারনেট বিনামূল্যে কল করা যায় বিশ্বের যেকোন মোবাইলে বা ফোনে। এজন্য www.tokiva.com সাইটে রেজিষ্ট্রেশন করুন তাহলে আপনার মেইলে একাউন্ট একটিভেশন মেইল আসবে। এখন ইমেইল খুলে একাউন্ট একটিভ করুন এবং টকিভা সাইটে লগইন করুন। এরপরে আপনার নাম এবং পরবর্তীতে দেশ ও মোবাইল নম্বর লিখুন। তাহলে From অংশে সয়ংক্রিয়ভাবে আপনার মোবাইল নম্বর চলে আসবে। এবার আপনি যে নম্বরে কল করতে চান To তে সেই নম্বর (দেশের কোড সহ) লিখে ডায়াল বাটনে ক্লিক করুন, তাহলে আপনার মোবাইল নম্বরে কল আসবে এবং যে নম্বরে কল করতে চান সেই নম্বরে কল যাবে। কলটির সংযোগ স্থাপন হলে উক্ত মোবাইলে ৩ মিনিট কথা বলতে পারবেন। এটি মূলত ট্রাইল কল যা একটি একাউন্ট (একটি নম্বর) থেকে একবারই করা যাবে।

Sorry, This service is now unavailable for Bangladesh…

৮টি মন্তব্য

  1. জুয়েল রাণা জুনাইদ

  2. আমার নাম মোঃ জুনাইদ
    পরবর্তীদেশ বাংলাদেশ
    মোবাইল ০০৮৮০১৭২০৯৮৫৫৮৩

  3. কিভাবে ইন্টারনেট থেকে মোবাইলে এস এম এস করা যায়। অনেক ওয়েব থেকে চেষ্টা করে ব্যর্থ হয়েছি। এগুলো থেকে এস এম এস সেন্ট হয়, কিন্তু কাঙ্ক্ষিত নম্বরে এস এম এস টি আসেনা। গুগল থেকে কিভাবে এস এম এস পাঠানো যায় জানাবেন কি?

  4. ভাই টকিবা ব্যাবহার করেছি ভালোই লাগলো.দয়া করে কেউ জানাবেন কি এর কলিং কারড বাংলাদ্রশ থেকে কিভাবে কেনা জায় প্লিজ কল ০১৭৩২৪৪৪০৭০

মন্তব্য বন্ধ করেছে, মন্তব্য করা যাবে না।