সর্বশেষ আপডেট : June 6, 2022 তারিখে 9:47 pm
আজ : ৬ই ডিসেম্বর, ২০২২ ইং | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ড্রিমহোস্ট – দুর্দান্ত ওয়েব হোষ্টিং

মেহেদী আকরাম | March 25, 2021, 5:20 PM

ড্রিমহোস্ট তাদের ৯৭ দিনের টাকা-ফেরতের গ্যারান্টির জন্য পরিচিত। এগুলি বেসিক শেয়ার্ড হোস্টিং, ডেডিকেটেড সার্ভার, ম্যানেজড ওয়ার্ডপ্রেস হোস্টিং থেকে শুরু করে বিভিন্ন হোষ্টিং সেবা দিয়ে থাকে।

বছরের পর বছর ধরে, ড্রিমহোস্ট শেয়ার্ড হোস্টিং ৯৭ দিনের টাকা-ফেরতের গ্যারান্টির জন্য বিখ্যাত হয়ে উঠেছে। তারা তাদের পোর্টফোলিও আরও বড় করতে এবং নির্ভরযোগ্যতা বাড়াতে ক্লাউড হোস্টিং এবং কম্পিউটিং পরিষেবা চালু করেছে।

ড্রিমহোস্টের বেশিরভাগ প্যাকেজগুলি ব্যক্তি এবং স্টার্টআপগুলিতে টার্গেপ করে করা হয়, তবে তাদের সার্ভার এবং ভিপিএস হোস্টিং রয়েছে।

শেয়ার্ড হোস্টিং: ড্রিমহোস্টের শক্তি সর্বদা শেয়ার্ড হোস্টিংয়ের বাজারে ছিল এবং তারা আজ দুর্দান্ত শেয়ারড হোস্টিংয়ের পরিকল্পনা প্রদান করে চলেছে। তাদের  ১০০% আপটাইম গ্যারান্টি অবশ্যই ছোট ব্যবসায়ের জন্য আকর্ষণীয় হবে।

ওয়ার্ডপ্রেস হোস্টিং: ওয়ার্ডপ্রেসের কথা বললে, ড্রিমহোস্ট তাদের প্রচলিত ওয়েব হোস্টিং পরিকল্পনার পাশাপাশি শেয়ার এবং ডিডিকেটেড ওয়ার্ডপ্রেস হোস্টিং পরিষেবা সরবরাহ করে।

ড্রিমহোস্ট দাবি করেছে যে এই পরিকল্পনাগুলি নিয়মিত শেয়ার করা হোস্টিংয়ের চেয়ে অনেক দ্রুত এবং এগুলি ট্র্যাফিকের স্পাইকগুলিতে সামঞ্জস্য করার জন্য তারা স্বয়ংক্রিয়ভাবে মাপ দেয়।

ড্রিমহোস্ট কন্ট্রোল প্যানেল: ড্রিমহোস্ট সর্বদা সিপ্যানেল এবং প্লেস্কের মতো তৃতীয় পক্ষের নিয়ন্ত্রণ প্যানেলগুলি প্রত্যাখ্যান করেছে। পরিবর্তে, তাদের নিজস্ব মালিকানা প্যানেল রয়েছে। এই প্যানেলটি আপনাকে হোস্টিং অ্যাকাউন্টের একই প্রযুক্তিগত দিকগুলির বেশিরভাগটি নিয়ন্ত্রণ করতে দেয় এবং এটি প্রতিটি হোস্টিং প্যাকেজের সাথে বিনামূল্যে সরবরাহ করা হয়।

কারিগরি সহযোগিতা: ড্রিমহোস্টের নিজস্ব অভ্যন্তরীণ গ্রাহক সহায়তা দল রয়েছে যারা ২৪/৭ সেবা দিয়ে থাকে।

আপটাইম এবং পরিষেবা গ্যারান্টি: ড্রিমহোস্ট সমস্ত হোস্টিং প্যাকেজ জুড়ে একটি দুর্দান্ত ১০০% আপটাইম গ্যারান্টি সরবরাহ করে।

ড্রিমহোস্ট পর্যালোচনা সংক্ষিপ্তসার: অন্যান্য নিয়ন্ত্রণ প্যানেলগুলির জনপ্রিয়তা সত্ত্বেও ড্রিমহোস্ট তাদের নিজস্ব কাস্টম প্যানেলে আটকে গেছে। মানে ভালো হলেও আপনার প্রয়োজনের উপরে নির্ভর করে, কন্ট্রোল প্যানেলের কথা চিন্তা করে হোষ্টিং কিনুন।

মন্তব্য করুন