সর্বশেষ আপডেট : মার্চ ২১, ২০১৭ তারিখে ১২:৪৮ অপরাহ্ণ
আজ : ২৮শে মার্চ, ২০১৭ ইং | ১৪ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

সহজেই রেপিডশেয়ার/হটফাইল থেকে ডাউনলোড করা

মেহেদী আকরাম | অক্টোবর ১৪, ২০১০, ১২:৫০ পূর্বাহ্ণ
Domain

অনেকেই ফাইল হোস্টিং সাইট রেপিডশেয়ার, হটফাইল, ফাইলসার্ভ, আপলোডিং, মেগাআপলোড ইত্যাদি ব্যবহার করেন। কিন্তু ফ্রি ব্যবহারকারীরা একটি আইপি থেকে একই সময়ে একাধিক ফাইল একসাথে ডাউনলোড করতে পারেন না। আবার অনেক সময় ডাউনলোড করা যায় না। এছাড়াও রিজইম সমর্থন করে না ফলে বড় ফাইল ডাউনলোড করা বেশ কষ্টকর হয়ে যায়। তবে এসব সাইট থেকে অনায়াসে ফাইল নামানো যাবে লীচ সাইটের মাধ্যমে।
এজন্য www.6ybh-upload.com/free26426.html সাইটে গিয়ে ফ্রি রেজিস্ট্রেশন করে নিন। এবং মেইলে প্রাপ্ত এ্যাকটিভিশন লিংকে ক্লিক করে অ্যাকাউন্ট সক্রিয় করুন। এবার Upload Files এ ক্লিক করে Free URL leech রেডিও বাটন নির্বাচন করুন। এবার URL এ ফাইল হোস্টিং সাইটের (কোন কোন ফাইল হোস্টিং সাইট সমর্থন করে তা উপরে দেওয়া আছে) লিংক দিয়ে Upload বাটনে ক্লিক করুন, তাহলে কিছুক্ষণের মধ্যে উক্ত ফাইলটি এই সাইটে আপলোড হয়ে যাবে। আপলোড ১০০% শেষ হলে Filename: এর লিংকটির (পরবর্তিতে ডাউনলোড করতে চাইলে My Files এ ক্লিক করে) উপরে ক্লিক করুন। পরবর্তী পেজ থেকে Free Download বাটনে ক্লিক করার ৯০ সেকেন্ড পরে Create download link বাটনে ক্লিক করলে একটি সরাসরি লিংক তৈরী হবে যা রিজইম সমর্থন করে। এই লিংকে ক্লিক করে ডাউনলোড করুন। এটি ডাউনলোড ম্যানেজার সমর্থন করে। সরাসরি লিংকটি ৪৮ ঘন্টা পর্যন্ত চালু থাকে, তবে চাইলে পরবর্তীতে My Files এ গিয়ে সরাসরি লিংক তৈরী করা যাবে।

৪টি মন্তব্য

  1. অনেক আগে থেকে ইউজ করছি। তবে মাঝ মাঝে লীচ এ একটু সমস্যা হয়, overall বেশ কাজের। ৪৮ ঘণ্টা তে ডাউনলোড শেষ হয়। প্লাস লীচ করে লিঙ্ক distribute করে কিছু টাকা ও কামানো জায়।

মন্তব্য করুন