সমস্যা ও সমাধান

এখানে আমরা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরবো এবং সমাধানের চেষ্টা করবো। অনেকটা প্রশ্ন উত্তর পর্বের মত। যে কেউ প্রশ্ন করতে পারবেন এবং যে কেউ তার উত্তরও দিতে পারবেন।

১,৫০১ Comments on "সমস্যা ও সমাধান"

  1. আসসালামু আলাইকুম
    ধন্যবাদ ভাই। আমার সব গুলো সমস্যার মোটামোটি সমাধান দেয়ার জন্য। এখন আর একটি সমস্যা নিয়ে আপনার কাছে হাজির হলাম। সমস্যাটা হচ্ছে? বিজুয়াল বেসিক কি কোন সফটওয়ার নাকি HTML এর মত নোট পেড থেকে করতে হয়। আর যদি সফটওয়ার হয় তাহলে কোন সাইট থেকে আমি এটা সংগ্রহ করগে পারবো?

  2. মেহেদী ভাই সবার উওর দিলেন কিন্ত আমার উওর দিলেন না। এটাকি ঠিক হয়েছে? আর কি বলব আপনাকে ধন্যবাদ।জসিম,রিয়াদ

  3. Sir ame apnar siter moto Share/Save/Bookmark button ti add koreci kintu amar button ti apnar moto mouser pointer rakhala menu ti asay na. Jodi button -a click kori tahola same window tay addtoany sitay dukay jai. Amake janaben ki, kibhaba amar button ti apnar button tir moto hobay?

    Saimoom
    [email protected]

  4. (upnar Laka) ব্লগাররা চাইলে সহজেই ব্লগার বার মুছে ফেলতে পারেন। এজন্য Layout>Edit HTML থেকে Edit Template এ style ট্যাগে #navbar-iframe { height:0px; visibility:hidden; display:none; } লিখে সেভ করুন। এবার ব্লগ সাইটটি ব্রাউজ করে দেখুন ব্লগার বারটি আর দেখা যাচ্ছে না। (kinto kaj hocca na)

    (akto bistarito laka deban ke????

  5. বিজুযাল বেসিক এর একটা টিউটিরিয়ালের ব্যবস্থা করলে আমার মত আরো অনেকে উপকৃত হত?

  6. ভাই আমি বিজুয়াল বেসিক জগতে একদম ব্যান্ড নিউ। আপনার দেয়া সাইট আমার মত ব্যান্ড নিউ যারা রয়েছে তারা কিছু শিখতে পারবে। যদি পারে তাহলে কিভাবে পারবে?

  7. না ভাইয়া আমি বুঝতে পারছি না আমি ষ্রটাইল এর পরে উক্ত কোড লিখে সেভ করেছি কিন্ত কাজ হচ্চে না
    [email protected] আমাকে কি একটা মেইল করবেন

    না হয একটু বিস্তারিক বুঝিয়ে দিবেন কি

  8. মেহেদী ভাই pls help me……আমার নেটওয়ার্কে ভাইরাস হানা দিয়েছে ভাইরাস কিভাবে রিমুভ করবো? এ পযন্ত ৫ বার কম্পিউটার সেটাপ দিয়েছি যখনই net(Lan) active করি সাথে সাথে ভাইরাস কম্পিউটারে attack করে। মেহেদী ভাই pls help me…………….

  9. assalamu alaikum baya, ame notun computer use korce. computare kibabe 1 ta faill lok kore rakhbo? aktu janaben? kebabe pass word set korbo? computer on korle jeno oi pass word ase. plese aktu doya kore janale khob upokar hobe. thank you [email protected]

  10. ভাইয়া, আমি FarCRY-2 গেম টি Install করেছি কিন্তু online registration এর জন্য খেলতে পারছি না। আমার কাছে যে cd key রয়েছে তা website এ registration করবো কিভাবে অথবা আসলে এটা রেজিষ্ট্রেশন করার সিসটেম টা কি তা জানালে উপকৃত হবো।

    – শাকীল

  11. মেহেদী ভাই, আপনি আপনার এই সাইটটির এই পেজটিতে কমেন্ট এর ব্যবস্থা করেছেন কি করে আমাকে বলবেন? আমি করেছি তবে একটু অন্যভাবে। একটি পোস্ট করে তাতে কমেন্টের ব্যবস্থা করেছিলাম, কিন্তু আপনার এটা আরোও সুন্দর।

    1. ধন্যবাদ মেহেদী ভাই। এতো তাড়াতাড়ি উত্তর পাবো আশা করি নাই। দেখছি চেষ্ট করে কোথায় আছে। আমি হয়তো বা খেয়াল করি নাই। তবে আপনি এই বিষয়ে একটু বিস্তারিত লিখলে খুশী হবো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


×
কপিরাইট © ২০০৬-২০২৬ সমকাল দর্পণ. সর্বস্বত্ব সংরক্ষিত।
সার্বিক তত্ত্বাবধানে রয়েল টেকনোলজিস