সর্বশেষ আপডেট : এপ্রিল ১২, ২০১৭ তারিখে ৩:৪৫ অপরাহ্ণ
আজ : ২৫শে জুলাই, ২০১৭ ইং | ১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

টুইটারে ফলোয়ার বাড়ানোর শেষ্ঠ উপায়

মেহেদী আকরাম | জুন ২৬, ২০১২, ১০:০৮ অপরাহ্ণ
Domain

জনপ্রিয় মাইক্রো ব্লগিং টুইটারে ফলোয়ার বাড়ানোর বেশ কিছু উপায় আছে। তবে কাউকে ফলো করে তাকে ফলোয়ার হিসাবে পাওয়া যায় অনেকটা গিভ এ্যান্ড টেক পদ্ধতিতে। এমনই একটি সাইট হচ্ছে টুইটেন্ডস।
twiends
এজন্য প্রথমে www.twiends.com সাইটে গিয়ে Add Your Twitter Now Free! বা Sign in with twitter বাটনে ক্লিক করে টুইটার দ্বারা লগইন করে Authorize app এ ক্লিক করে অথোরাইজ দিতে দিন।
এবার Email & country এর Setup now এ ক্লিক করে ইমেইল ঠিকানা, দেশের নাম লিখে Save changes বাটনে ক্লিক করুন এবং প্রাপ্ত মেইলের লিংকে ক্লিক করে মেইল ঠিকানা ভেরিফাই করুন তাহলে আপনার অ্যাকাউন্টে ১০টি সীড যুক্ত হবে।
এরপরে Choose interests এর Select some now এ ক্লিক করে পপআপ থেকে ৫টি ট্যাগ যুক্ত করুন।
এবার Tweet about us এর Tweet now এ ক্লিক করে একটি টুইট করুন।
এরপরে উপরে ডানে Settings এ ক্লিক করে Change your follower options এ ক্লিক করুন। এখানে Step 6: Follow Back এ Follow back those who follow me চেক বক্স চেক করে ড্রপডাউন থেকে Only follow back those with seeds এ নির্বাচন Save করুন।
এরপরে কয়েকজনকে ফলো করে সীড অর্জন করুন এবং টুইটেন্ডস বন্ধ করুন। ব্যাস এরপরে কেউ আপনাকে ফলো করলে আপনার ২টি সীড কমে যাবে এবং উক্ত ফলোয়ারের ২টি সীড যুক্ত হবে এবং আপনি তাকে সয়ংক্রিয়ভাবে ফলো করবেন এবং আপনার সীড যুক্ত হবে। এভাবে আপনার ফলোয়ার এবং ফলোয়িং প্রতিনিয়তই বাড়তে থাকবে।

মন্তব্য করুন