সর্বশেষ আপডেট : June 6, 2022 তারিখে 9:47 pm
আজ : ২৬শে জুন, ২০২২ ইং | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

রেডিওগুনগুন এ যুক্ত হল ‘গুনগুন পরিবার’

মেহেদী আকরাম | March 6, 2010, 11:00 AM

রেডিও এখন খুবই জনপ্রিয় মাধ্যম। সেই সাথে যুক্ত হয়েছে ইন্টারনেট রেডিও। এমনই এক জনপ্রিয় ইন্টারনেট রেডিও হচ্ছে ‘রেডিওগুনগুন’। রেডিও গুনগুন শুরুর দিকে সমপ্র্রচার শুরু হয়েছিল প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। বর্তমানে ঢাকার স্টুডিও এর পাশপাশি চায়নার স্টুডিও থেকে সরাসরি অনুষ্ঠান সমপ্রচারিত হয়ে থাকে।
রেডিওগুনগুনে রয়েছে নিজস্ব আরজে (রেডিও জকি)। তারা সব সময় মাতিয়ে রাখেন রেডিওগুনগুনের শ্রতাদেরকে। অনুষ্ঠানের মাঝে তাদের সাথে চ্যাট করার ব্যবস্থাও রয়েছে রেডিওগুনগুনের ওয়েব সাইটে। এছাড়া শ্রতাদের যেকোন গানের অনুরোধ বা যেকোন কথা জানাতে পারেন অনলাইন চ্যাটের মাধ্যমে।
সমপ্রতি রেডিওগুনগুনের সাইটের সাথে যুক্ত হল গুনগুন পরিবার। মূলত গুনগুন পরিবার একটি সোস্যাল নেটওয়ার্কিং সাইট। এতে রেডিওগুনগুনের সব আরজে, প্রশাসকবৃন্দ এবং শ্রোতারা থাকবেন। এই সেবার মাধ্যমে শ্রতারা রেডিওগুনগুনের আপকামিং ইভেন্ট, কোন স্পেশাল প্রোগ্রামের খবরসহ সবধরনের তথ্য জানতে পাবেন। আর এতে রয়েছে কুইজ, ব্লগ, ভোট, ফোরাম, গ্রুপ তৈরী, বন্ধুদের আমন্ত্রণ, বন্ধু নির্বাচন, ছবি, ভিডিও, অডিও শেয়ার সুবিধাসহ আরো নানা আয়োজন।
শিগগিরই রেডিওগুনগুন ২৪ ঘন্টার সরাসরি সমপ্রচার শুরু করবে। রেডিওগুনগুনের রয়েছে নিজস্ব ডেস্কটপ প্লেয়ার (উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য)। অচিরেই আসছে মোবাইলে চলার উপযোগী সফটওয়্যার। রেডিওগুনগুন শুনতে ভিজিট করুন www.radiogoongoon.com আর গুনগুন পরিবারে যুক্ত হতে ভিজিট করুন www.family.radiogoongoon.com সাইটে।

৩টি মন্তব্য

  1. রেডিওগুনগুন আসলেই একটা অসাধারণ রেডিও। আর আপনাকে ধন্যবাদ মেহেদী ভাই খবরটি দেয়ার জন্য। যদিও আগেই শুনেছিলাম। 🙂

  2. রেডিও গুনগুন-এর মোবাইল ভার্সন সফটওয়্যার বের হওয়া মাত্র পোষ্টটি আপডেট করলে ভালো হয়।

মন্তব্য করুন