সর্বশেষ আপডেট : আগস্ট ২২, ২০১৭ তারিখে ১১:৪০ পূর্বাহ্ণ
আজ : ২৩শে আগস্ট, ২০১৭ ইং | ৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

referralsignup.co.cc থেকে আয় করা

মেহেদী আকরাম | ডিসেম্বর ১০, ২০১০, ২:১৪ অপরাহ্ণ
Domain

অনলাইনে আয়ের বিভিন্ন পদ্ধতি আছে। এর মধ্যে রেফারেল থেকে আয় অন্যতম। এজন্য www.referralsignup.co.cc থেকে রেজিষ্ট্রেশন করে প্রাপ্ত রেফারেল লিংক বন্ধুদের আমন্ত্রণ জানিয়ে আয় করা যায়।
ধাপ ১) প্রথমে Create an account now এ ক্লিক করে ফরম পূরণ করে একাউন্ট তৈরী শেষ করতে হবে। একটি একাউন্ট থেকে ২টি ফ্রি ডোমেইন রেজিষ্ট্রেশন করা যাবে।
ধাপ ২) এরপরে ডোমেইন রেজিষ্ট্রেশনের জন্য লগইন থেকে Getting A New Domain এ ক্লিক করে সার্চ বক্সে ডোমেইনের নাম লিখে Check availability বাটনে ক্লিক করুন। ডোমেইনটি যদি খালি থাকে এবং মূল্য যদি ০ ডলার হয় তাহলে Continue to registration বাটনে ক্লিক করে রেজিষ্ট্রেশন সমাপ্ত করুন। অন্যথায় আবারো নতুন নামে ডোমেইন সার্চ করতে হবে। এবার ডোমেইনটি ৪৮ ঘন্টার মধ্যে সেটআপ সমাপ্ত (নেম সার্ভার / ডিএনএস রেকর্ড / ইউআরএল ফাওয়ার্ড) করুন।
ধাপ ৩) এবার Referrals এ ক্লিক করে নিচের Join our Referral Bonus Program! এ নাম, ইমেইল, পাওয়ার্ড দিয়ে একাউন্ট তৈরী করতে হবে। এবার রেফারেলে লগইন করে Your personalized referral link এর নিচে (www.co.cc/?id=144410 এরকমের) একটি রেফারেল লিংক পাওয়া যাবে। এছাড়াও উক্ত রেফারেল লিংক দ্বারা নিচে কয়েকটি বিজ্ঞাপনের কোডও পাওয়া যাবে। এবার উক্ত লিংক বা কোড ওয়েবসাইটে বা মেইলের মাধ্যমে প্রচার করলে উক্ত রেফারেল লিংকে ক্লিক করে কেউ ফ্রি ডোমেইন রেজিষ্ট্রেশন করলে আপনার একাউন্টে .১ ইউএসডি ডলার (১০ সেন্ট) জমা হবে আর ডোমেইন ক্রয় করলে পরিশোধকৃত মূল্যের ৪০% জমা হবে। এই ডলার (১ ডলার হলেই) পেপালের মাধ্যমে উত্তোলন করা যাবে। তবে কেউ নিজের রেফারেলে ক্লিক করে নিজেই ডোমেইন রেজিষ্ট্রেশন করে চিটিং হিসাবে ধরা পড়লে একাউন্টের অর্থ বাজেয়াপ্ত হবে।

মন্তব্য করুন