মাস ডিসেম্বর 2022

অনেকেই কম্পিউটারে ইংরেজী টাইপ করার সময় কীবোর্ড দেখে টাইপ করেন ফলে ধীর টাইপ করা হয় এবং এই ধীর গতির কাজের জন্য অনেক সময় পিছনে পড়ে থাকতে হতে পারে। আপনার কচ্ছপগতি টাইপ স্পিডের জন্য কোন কিছু টাইপ করতে অনেক সময়... আরো পড়ুন »
নেমচিপ যার পূর্ণনাম নেমচিপ  ইনকর্পোরেটেড হচ্ছে আইসিএনএন স্বীকৃত রেজিস্ট্রার কোম্পানি। নেমচিপ ডোমেইন রেজিস্ট্রেশন করে এবং বিভিন্ন কোম্পানির কাছে বিক্রি করে। ফিনিক্স, অ্যারিজোনায় অবস্থিত এ কোম্পানিটি একই সাথে ওয়েবসাইট হোস্টিং  ও বিভিন্ন ওয়েব সিকিউরিটি সার্ভিসও প্রদান করে থাকে। কোম্পানিটিতে ৩০... আরো পড়ুন »
ক্যানভা হচ্ছে অনলাইন বেসড গ্রাফিক্স ডিজাইন টুল যার মাধ্যমে খুব সহজেই গ্রাফিক্স এর কাজ করা যায়। কোন সফটওয়্যার ডাউনলোড ছাড়ায় সরাসরি ওয়েবসাইট বা মোবাইল অ্যাপের মাধ্যমে ব্যবহার করা যায়। এটিতে অনেক রেডিমেট টেমপ্লেট রয়েছে যা ফ্রিতে ব্যবহার করা যায়। ক্যানভাতে... আরো পড়ুন »
ভল্টার হচ্ছে ডিজিটাল ওশান এর মত ক্লাউড হোস্টিং এখানে সাইনআপ করলে পাবেন ১০০ ডলারের ফ্রি ক্রেডিট যা ক্রেডিট ৬০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। ওয়েবসাইট হোস্ট: বিভিন্ন CMS প্যাকেজ (যেমন WordPress, Ghost ইত্যাদি) সহ বিভিন্ন ড্রপলেট তৈরি করতে পারবেন... আরো পড়ুন »
ডিজিটাল ওশান এ সাইনআপ করলে পাবেন ২০০ ডলারের ফ্রি ক্রেডিট। এই ক্রেডিট ৬০ দিন পর্যন্ত। ওয়েবসাইট হোস্ট: বিভিন্ন CMS প্যাকেজ (যেমন WordPress, Ghost ইত্যাদি) সহ বিভিন্ন ড্রপলেট তৈরি করতে পারবেন এক ক্লিকে এবং একাধিক ওয়েবসাইট চালাতে পারবেন। ১০টি পর্যন্ত... আরো পড়ুন »
×
কপিরাইট © ২০০৬-২০২৪ সমকাল দর্পণ. সর্বস্বত্ব সংরক্ষিত।
সার্বিক তত্ত্বাবধানে রয়েল টেকনোলজিস