সর্বশেষ আপডেট : এপ্রিল ১২, ২০১৭ তারিখে ৩:৪৫ অপরাহ্ণ
আজ : ২৬শে এপ্রিল, ২০১৭ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

উম্মুক্ত আলোচনা

admin | নভেম্বর ২৭, ২০০৭, ৯:১৯ অপরাহ্ণ
Domain

সাইটটি সর্ম্পকে বা এসর্ম্পকিত যে কোন বিষয়ে উম্মুক্ত আলোচনা বা সমালোচনা করা যাবে এখানে।

১৪২টি মন্তব্য

  1. Yameen ভাইকে বলছি, ওয়েব ডিজাইন শিখতে হলে আপনি যা শিখবেন তার চেয়ে অনেক বেশি টেকনিকালি কাজ আপনাকে করতে হবে। আমি নিজেও কোন প্রতিষ্ঠানে কম্পিউটার শিখার জন্য ভর্তি হই নি কিন্তু তবুও মোটামুটি ওয়েব ডিজাইন করতে পারছি। আমার ওয়েবসাইট হল http://tutorialine.com আসলে খেয়ালের বশে এই ডোমেইনটি কিনেছিলাম তাই যখন সময় পাচিছ দু-একটা পোষ্ট করছি। তবে সত্যি কথা হল আমার আর্টিকেল লিখার কোন অভিজ্ঞতাই নেই, তবুও যখন ইচ্ছা কাজ করছি এজন্যে যে ভবিষ্যতে আরও দক্ষতা হবে বলে আশা করি। তবে এখন ইনশাআল্লাহ ওয়ার্ডপ্রেস টেমপ্লেট ও নিজে ডিজাইন করতে পারি। তাই আপনি ও এরকম চেষ্টা করলে আশা করি উপকৃত হবেন। ধন্যবাদ!

  2. আকরাম ভাই,
    আপনার সাইটে আরও লেখা চাই। আপনি নিয়মিত লিখছেন না 🙂
    আমার নতুন ওয়েবসাইট http://www.desh24.com/ টা একটু দেখে আপনার মতামত জানালে একটু জানালে খুব খুশি হবো।

  3. মেহেদি ভাই আমার সালাম নিবেন। আজ আমি প্রথম অনুরোধ করছি। সত্যি আপনি অসাধারণ সাইট তৈরী করেছেন। আমাদের মতন বাঙালীদের জন্য এরকম তথ্যবহুল বাংলা সাইট খুবই উপকারী। আমার অনুরুধ আপনি মাইক্রোওয়ারকার সাইটরে (Forum: Post + Link to #4UsYPuW) এইধরনে একটা কাজের সমাধান দেবেন। আমার প্রথম অনুরোধ আশাকরি রাখবেন। আপনার সমাধানের আসায় রইলাম।

      1. ভাই আপনি দয়া করে একটু বুসতে চেষ্টা করুন। আমি বলতে চাইছিলাম http://www.microworkers.com এর Forum Post + Link এইধরনে একটা সমাধানের অনুরোদ করছিলাম। সুতরাং যদি কস্টকরে সমাধানটা দিতেন তাহলে খুব উপকার হত। আপনার সমাধানের আসায় রইলাম।

  4. মেহেদী ভাই কেমন আছেন?
    আমি একটা তথ্য জানতে চাই আশা করি জানাবেন, আমার পিসিতে xp install করা আছে এখন প্রশ্ন হল আমার d drive এ office outlook install করা ছিল কোন কারনবশত d drive টি format হয়ে যাোয়ার কারনে gmail এ backup মুছে গেছে।
    তাই এগুলো কিভাবে mail Recovery করব
    দয়া করে জানাবেন
    ধন্যবাদ

  5. মেহেদী ভাই কেমন আছেন। আপনার সাইডটা তো wordpress দিয়ে করা । তাই আপনার কাছে প্রশ্ন page এর মাঝখানে বা উপর বা নিচে Add গুলো কিভাবে স্থাপন করেছেন বা বসিয়েছেন দয়া করে বলবেন । Ex: (গরম খবর kaspersky lap)

  6. Liberty Reserve এর টাকা এখন বিকাশে
    জনপ্রিয় এবং বহুল প্রচলিত Payment Gateway Liberty Reserve এর টাকা বিকাশ এর মাধ্যমে সবচেয়ে কম রেটে Load এবং Withdraw এর সুযোগ বাংলাদেশে প্রথম নিয়ে এলো Banglacash.com ।

    তাদের কিছু সুবিধা সমুহ :

     Signup free
     সহজ ও বোধগম্য page
     বিকাশের মাধ্যমে সারাবাংলাদেশেই লেনদেনের সুবিধা
     বাংলাক্যাশ থেকে বাংলাক্যাশ এ লেনদেন
     সহজ Withdraw process
     সবচেয়ে কম কমিশন
     ২৪ ঘন্টার মধ্যে Money Transfer
     সবচেয়ে নিরাপদ ও বিশ্বস্ত Money Transaction System

মন্তব্য করুন