মাস নভেম্বর 2012

উইন্ডোজ ৮ রিফ্রেশ বা রিইনস্টল করা উইন্ডোজের কোন সমস্যা হলে অনেক সময় উইন্ডোজ রিইনস্টল করার প্রয়োজন হয়। উইন্ডোজ ৮ এ রিফ্রেশ নামের একটি ফিচার আছে যার দ্বারা ডেক্সটপের ফইলসহ সেটিংসগুলো ঠিক রেখেই উইন্ডোজকে রিইনস্টল করা যায়। আরো পড়ুন »
উইন্ডোজ ৮ এ ছবি দ্বারা সাইন-ইন করা উইন্ডোজ ৮ এ পাসওয়ার্ড ছাড়াও পিন নম্বর এবং ছবি দ্বারা কম্পিউটারে সাইন-ইন করা যায় যাকে বলে পিকচার পাসওয়ার্ড। ফলে মূল পাসওয়ার্ড ভুলে গেলেও পিন নম্বর এবং ছবি দ্বারা কম্পিউটারে সাইন-ইন করা যাবে। আরো পড়ুন »
উইন্ডোজ ৭/৮ কে ইউএসবি থেকে ইনস্টল দেওয়া অনেক সময় ইউএসবি ডিক্স থেকে উইন্ডোজ ইনস্টল করার প্রয়োজন হয়। উইন্ডোজ ৭ বা উইন্ডোজ ৮ কে সহজেই ইউএসবি বুটেবল করার যায় মাইক্রোসফটের একটি টুলস দ্বারা। এজন্য প্রয়োজন উইন্ডোজের আইএসও ফাইল, ইউএসবি ডিক্স এবং এই টুলসটি। আরো পড়ুন »
ফায়ারফক্সের জন্য ফেসবুকের ম্যাসেঞ্জার জনপ্রিয় সামাজিক সাইট ফেসবুক মজিলা ফায়ারফক্সের ব্রাউজারের জন্য তাদের ম্যাসেঞ্জার অবমুক্ত করেছে। ফলে ব্রাউজারে ফেসবুকে লগইন অবস্থায় পেজে না গিয়েও চ্যাটিং করা, ফ্রেন্ড রিকোয়েষ্ট নিয়ন্ত্রণ করা, ম্যাসেজ দেখা বা নোটিফিকেশন দেখা যাবে। আরো পড়ুন »
×
কপিরাইট © ২০০৬-২০২৪ সমকাল দর্পণ. সর্বস্বত্ব সংরক্ষিত।
সার্বিক তত্ত্বাবধানে রয়েল টেকনোলজিস