মাস মে 2012

ক্যাসপারস্কি ২০১৩ এর সাথে ৯০ দিনের লাইসেন্স ফ্রি ক্যাসপারস্কি তাদের ইন্টারনেট সিকিউরিটি ২০১৩ এর টেকনোলজি প্রিভিউ (বিটা) অবমুক্ত করেছে। পরীক্ষামূলক নতুন এই সংস্করণের সাথে দিচ্ছে ৯০ দিনের লাইসেন্স (ট্রায়াল)। ফলে যে কেউ ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১৩ ইনস্টল করে ৯০ দিন ব্যবহার করতে পারবেন। সাধারণত ট্রায়াল সংষ্করণ ৩০... আরো পড়ুন »
গুগল প্লাসে কাভার ছবি জনপ্রিয় সামাজিক নেটওয়াকের সাইট ফেসবুকে কাভার ছবি দেবার অপশন চালু করেছে বেশ কিছুদিন আগে। এবর গুগল প্লাসের কাভার ছবি দেবার সুবিধা দিয়েছে। সহজেই এই ছবি সেট করা বা পরিবর্তন করা বা বাদ দেওয়া যাবে। আরো পড়ুন »
এনড্রয়েড ডিভাইসের জন্য গুগল প্লে সার্চ ইঞ্জিন জয়ান্ট গুগল তাদের অপারেটিং সিস্টেমে ব্যবহৃত ডিভাইসগুলোর জন্য অনলাইনে বিকিকিনি চালু করেছে যার নাম দিয়েছে গুগল প্লে। এতে এনড্রয়েড চালিত ডিভাইসের জন্য মিউজিক, বুক, মুভি, অ্যাপস এবং গেম কেনা এবং বিনামূল্যে ডাউনলোড করা যাবে। আরো পড়ুন »
ফেসবুক বিনামূল্যে দিচ্ছে ৬ মাসের এন্টিভাইরাসের লাইসেন্স জনপ্রিয় সামাজিক নেটওর্য়াকের সাইট ফেসুকের বতর্মান ব্যবহারকারী প্রায় ৯০ কোটি। ব্যবহারকারীদের নিরাপত্তার জন্য ফেসবুক এন্টিভাইরাসের ৬ মাসের লাইসেন্স দিচ্ছে বিনামূল্যে। এসব এন্টিভাইরাস গুলো হচ্ছে ম্যাকআফি, নরটন এন্টিভাইরাস, আরো পড়ুন »
×
কপিরাইট © ২০০৬-২০২৪ সমকাল দর্পণ. সর্বস্বত্ব সংরক্ষিত।
সার্বিক তত্ত্বাবধানে রয়েল টেকনোলজিস