মাস অক্টোবর 2011

গুগল অ্যাপস্‌ ব্যাবহারকারীদের জন্য গুগল প্লাস সার্চ ইঞ্জিন জয়ান্ট গুগলের নতুন সামাজিক নেটওয়ার্কের সাইট গুগল প্লাস এতোদিন শুধুমাত্র জিমেইল ব্যাবহারকারীদের জন্য উম্মুক্ত ছিলো। গুগল অ্যাপস্‌ ব্যাবহারকারীরা গুগল প্লাসে যোগ দিতে পারতো না। এবার গুগল অ্যাপস ব্যাবহাকারীরাও গুগল প্লাসে যোগ দিতে পারবে। এজন্য অবশ্য গুগল অ্যাপস্‌... আরো পড়ুন »
সহজেই ফেসবুকের ভিডিও ডাউনলোড করা জনপ্রিয় সামাজিক নেটওর্য়াকের সাইট ফেসবুকে ভিডিও ডাউনলোড করতে চাইলে বেশ ঝামেলাই পড়তে হয়। তবে বিভিন্ন টুলস বা ওয়েবসাইটের মাধ্যমে ফেসবুকের ভিডিও ডাউনলোড করা যায়। আরো পড়ুন »
গুগলে এ্যাডওয়ার্ড বিনামূল্যে বিজ্ঞাপন দেওয়া জনপ্রিয় সার্চ ইঞ্জিন জায়ান্ট গুগলের এ্যাডসেন্স সম্পর্কে কম বেশী সকলেই জানে। কিন্তু কেউ যদি গুগলে তার পণ্যের বা কোম্পানীর বিজ্ঞাপন দিতে চাই তাহলে তাকে গুগলে এ্যাডওয়ার্ড ব্যাবহার করতে হবে। নিচে ধাপে ধাপে বর্ণনা দেওয়া হলো। আরো পড়ুন »
গুগল প্লাসের স্ট্রিম টুইটারে নেওয়া জনপ্রিয় মাইক্রো ব্লগিং টুইটারের সাথে প্রায় সকল সামাজিক সাইটের স্ট্যাটাস আদান প্রদানের সয়ংক্রিয় ব্যাবস্থা আছে। গুগল প্লাসের সাথে এমন ব্যবস্থা না থাকলেও প্লাসটু ডট নেট গুগল প্লাসের স্ট্রিম টুইটারে আপডেট করার ব্যবস্থা করে দিয়েছে। আরো পড়ুন »
×
কপিরাইট © ২০০৬-২০২৪ সমকাল দর্পণ. সর্বস্বত্ব সংরক্ষিত।
সার্বিক তত্ত্বাবধানে রয়েল টেকনোলজিস