দিন: জুলাই 30, 2009

টুইটার মেইলের মাধ্যমে সহজে স্ট্যাটাস আপডেট করা জনপ্রিয় মাইক্রো ব্লগিং টুইটার নিয়ে নতুন করে কিছু বলার নেই। তৃতীয় পক্ষের বিভিন্ন টুলস, সফটওয়্যার বা ওয়েবসাইট দ্বারা টুইটারে লগইন না করেও স্ট্যাটাস আপডেট করা যায়। এর মধ্যে মেইল করে স্ট্যাটাস আপডেট করতে পারেন। এজন্য www.twittermail.com বা www.mailtwitter.com সাইটে... আরো পড়ুন »
অবশেষে চুক্তিবন্ধ হলো ইয়াহু এবং মাইক্রোসফট অনেক জল্পনা কল্পনা শেষে গত ২৯ জুলাই মাইক্রোসফট এবং ইয়াহু এর মধ্যে সার্চ ইঞ্জিন একত্রিভুত করার চুক্তি সাক্ষরিত হলো। বর্তমানে সবচেয়ে জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগলকে চলেঞ্জ জানাতেই তাদের এই উদ্দ্যোগ। ১০ বছরের জন্য সাক্ষরিত চুক্তিতে মাইক্রোসফট এবং ইয়াহুর সার্চ... আরো পড়ুন »
গোম প্লেয়ারে সবই চলবে গান শোনা ভিডিও দেখার বিভিন্ন মিডিয়া প্লেয়ার আছে। কিন্তু দেখা যায় একটি প্লেয়ার দিয়ে সন্তুষ্ট থাকা যায় না, কারণ বেশীরভাগ প্লেয়ারেই সব ধরনের ভিডিও বা অডিও সমর্থন না। যার ফলে কম্পিউটারে বিভিন্ন মিডিয়া প্লেয়ার ইনস্টল করার দরকার হয়। তবে... আরো পড়ুন »
পিডিএফ ফাইলকে আরো নিয়ন্ত্রণ করা পিডিএফ ফরম্যাটের ফাইল এখন বেশ জনপ্রিয়। এখন বিভিন্ন সফটওয়্যার দ্বারা সহজেই সব ধরনের ডকুমেন্ট থেকে পিডিএফ ফাইল তৈরী করা যায়। ধরুন আপনি পিডিএফ ফরম্যাটের একটি ফাইল কাউকে শেয়ার দিবেন কিন্তু আপনি চাচ্ছেন এটি যেন সে প্রিন্ট করতে না পারে... আরো পড়ুন »
×
কপিরাইট © ২০০৬-২০২৪ সমকাল দর্পণ. সর্বস্বত্ব সংরক্ষিত।
সার্বিক তত্ত্বাবধানে রয়েল টেকনোলজিস