মাস মে 2008

আইকনে ইফেক্টস দেওয়া আমরা সবসময়ই আইকন ব্যবহার করে থাকি। কোন প্রোগ্রাম খোলার সময় মাউসে দুইবার ক্লিক করে বা নির্বাচন করে এন্টার চেপে খুলে থাকি। এমন সময় যদি উক্ত প্রোগ্রামের আইকনে একটু ইফেক্টস দেওয়া যেত তাহলে কেমন হতো! ইউবারআইকন সফটওয়্যার ইনষ্টল করা থাকলে... আরো পড়ুন »
পাসওয়ার্ড দেখার সফটওয়্যার বিভিন্ন সফটওয়্যারে বা অনলাইনে আমরা যে পাসওয়ার্ড দিয়ে থাকি তা স্টার (*) বা ● হিসাবে দেখা যায়। ফলে আপনার টাইপ করা পাসওয়ার্ডের লেখা (টেক্সট) দেখা যায় না। কোন কারণে আপনি যদি পাসওয়ার্ড দেখতে চান তাহলে পাসওয়ার্ড ভিউয়ার সফটওয়্যারের সাহায্যে... আরো পড়ুন »
তোমা প্রতীক্ষা অঝরে ঝরছে বারি, এ যেন গগনের আজাহারী চাইছে সবাই ভিজতে সেথাই, পাচেছ মজা ভারি, চাইনা আমি ভিজতে কভূ, অঝরে ঝরছে তবুও এ যেন কান্না আমারই, জানেন যাহা মম প্রভু। আরো পড়ুন »
ফায়ারফক্সের জন্য ডাউনলোড ম্যানেজার ডাউনলোড ম্যানেজারের সুবিধা হচ্ছে ৫০ (বা যেকোন সময়ে) ভাগ ডাউনলোড হওয়ার পরে কোন কারণে বন্ধ হয়ে গেলে পরবর্তীতে চালু করলে প্রথম থেকে ডাউনলোড না হয়ে ৫০ ভাগ পর থেকে ডাউনলোড শুরু হবে। উম্মুক্ত ওয়েব ব্রাউজার মজিলা ফায়ারফক্সে নিজস্ব ডাউনলোড... আরো পড়ুন »
বসে আছি তোমা তরে ভুলে গেলে আমায় তুমি করে এ হৃদয় হরন, তবুও নিঠুর তোমা আশায় চঞ্চলা এ মন। চোখের আড়াল রেখে আমাই করলে মনের আড়াল, আমায় ছেড়ে তাই দুরে গেলে পাইনা তোমা নাগাল। আরো পড়ুন »
রক্তচোষা শ্রমিকরা শুধু শ্রম বিকায় শুধু ন্যায্য মূল্যের আশায়। কিন্তু কি পাচ্ছে তারা? তারা রয়েছে শত কবিতায়, তাতে তাদের কি আসে যায়? না খেয়ে যদি মরে তারা। আরো পড়ুন »
উইন্ডোজে চলন্ত প্রোগ্রাম লুকিয়ে রাখুন ওয়াচক্যাট ২.০ ফ্রি সফটওয়্যারের সাহায্যে সহজেই যে কোন চলন্ত প্রোগ্রাম লুকিয়ে রাখা যাবে। সফটওয়্যারটি চালু করলে সিস্টেম ট্রেতে এর আইকন দেখা যাবে। আইকনের উপরে মাউসের ডান বাটন ক্লিক করলে চলন্ত সকল প্রোগ্রাম দেখা যাবে। এবার যেটির উপরে ক্লিক করবেন... আরো পড়ুন »
স্বপ্ন ভাঙ্গনের বৃত্ত জানি, আমায় পেতে ইচ্ছা করে তোমার ঐ বক্ষ নীড়ে, আমার পানে চেয়ে থাক আমারই অগোচরে, কেন? তুমি দাওনা ধরা আমার উষ্ণ ভুজান্তরে। যদি আমায় তুমি ভালবাসো তবে দুরেই কেন? কাছে এসো, এসে নাইবা তুমি বললে কথা আমার পানে চেয়ে... আরো পড়ুন »
সকল সাইটের ভিডিও এক সাথে সার্চ করুন অনলাইনে ভিডিও শেয়ারিং এখন বেশ জনপ্রিয়। বিভিন্ন ভিডিও শেয়ারিং সাইটে ভিন্ন ভিন্ন ভিডিও পাওয়া যায়। কিন্তু পছন্দের ভিডিও সার্চ করতে গেলে প্রত্যেকটি সাইটের আলাদা আলাদা ভাবে প্রবেশ করে সার্চ করতে হবে। কিন্তু আপনি চাইলে ড্যাডএক্স থেকে একই সাথে সকল... আরো পড়ুন »
×
কপিরাইট © ২০০৬-২০২৪ সমকাল দর্পণ. সর্বস্বত্ব সংরক্ষিত।
সার্বিক তত্ত্বাবধানে রয়েল টেকনোলজিস