দিন: মার্চ 30, 2008

প্রিয়া প্রিয়াঃ আমি যখন থাকবো না মর্ত্যলোকের রিক্তপুরে; হইতো আমি হারিয়ে যাব গভীর কোন অন্ধকারে; আমোরি দেওয়া স্মতির মেলা রইবে কি তোমার হৃদয় জুড়ে? যেদিন তোমা দেখিনু প্রথম; আরো পড়ুন »
টাস্ক ম্যানেজার নিস্ক্রিয় হলে ভাইরাসের কারণে অনেক সময় দেখা যায় টাস্ক ম্যানেজার ডিজেবল বা নিস্ক্রিয় হয়। ফলে টাস্ক ম্যানেজার খুলতে গেলে Task Manager has been disable by your asministrator মেসেজ আসে। বিভিন্ন ভাবে টাস্ক ম্যানেজার সক্রিয় করতে পারেন। আরো পড়ুন »
নির্দিষ্ট সময়ে কম্পিউটার চালু হবে আপনার কম্পিউটার যদি আপনার দেওয়া নির্দিষ্ট সময়ে সয়ংক্রিয়ভাবে চালু হতো তাহলে কেমন হতো! আপনি কম্পিউটারকে স্ট্যান্ডবাই বা হাইবারনেট করে রাখেন তাহলে ওয়াকঅনস্ট্যান্ডবাই সফটওয়্যারের মাধ্যমে নির্দিষ্ট তারিখের নির্দিষ্ট সময়ে কম্পিউটার সয়ংক্রিয়ভাবে চালু করতে পারেন। আরো পড়ুন »
সহজে গুগল ডকুমেন্টে ফাইল আপলোড করা গুগল ডকুমেন্টের সাথে ইন্টারনেট ব্যবহারকারীরা কম বেশী পরিচিত। সাধারণত ওয়েব ব্রাউজারে গুগল ডকুমেন্ট লগইন করে তার পরে প্রয়োজনিয় ডকুমেন্ট এখানে আপলোড করতে হয়। কিন্তু আপনি চাইলে ডেক্সটপ থেকে ডকলিস্ট আপলোডার সফটওয়্যারের সাহায্যে ড্রাগ ড্রপের মাধ্যমে সহজেই একাধিক ফাইল আপলোড... আরো পড়ুন »
×
কপিরাইট © ২০০৬-২০২৪ সমকাল দর্পণ. সর্বস্বত্ব সংরক্ষিত।
সার্বিক তত্ত্বাবধানে রয়েল টেকনোলজিস