দিন: আগস্ট 9, 2007

ওয়েবসাইটে নিজের এলাকার সময় ও তারিখ অনেক ওয়েবসাইটে বর্তমান সময় ও তারিখ দেওয়া থাকে কিন্তু ওয়েবসাইটের সময় ও তারিখ উক্ত কম্পিউটারের সময় ও তারিখ প্রদর্শন করে। ফলে কম্পিউটারের সময় ও তারিখ ভুল থাকলে ওয়েবসাইটেও ভুল দেখায়। কিন্তু আপনি ডেটএন্ডটাইম ডট কম ওয়েবসাইট থেকে আপনার নিজের... আরো পড়ুন »
সহজে ছবির সাইজ পরিবর্তন করা বিভিন্ন সময়ে এবং বিভিন্ন কারণে আমাদের তোলা ছবিগুলোকে ছোট বা বড় করার প্রয়োজন হয়। এজন্য বিভিন্ন সফটওয়্যারও আছে। কিন্তু উইন্ডোজ এক্সপিতে সহজে এক বা একাধিক ছবিকে রিসাইজ করা যায়। এজন্য প্রথমে ছবিগুলো সিলেক্ট করুন এবং মাউসের ডান বাটন ক্লিক... আরো পড়ুন »
মাইক্রোসফফ্ট এক্সেল হতে ওয়েব পেজ তৈরী আমরা এইচটিএমএল, ফন্ট পেজ, ড্রিম ওভার বা অন্য কোন যায়গা থেকে ওয়েব পেজ তৈরী করতে পারি। তবে এক্সেল থেকেও সুন্দর ওয়েব পেজ তৈরী করা যায় খুব সহজে। এতে একই সাথে অনেক গুলো ওয়ার্কশীটের ব্যবহার করা যাবে কোন খাটুনি ছাড়ায়।... আরো পড়ুন »
মাইক্রোসফট ছাড়ছে বিল গেটস মাইক্রোসফটের কর্ণধার এবং চিপ সফটওয়্যার আর্কিটেক্ট, বিশ্বে দ্বিতীয় র্শীর্ষস্থানীয় ধনী বিল গেটস শিগগিরই তার নির্মিত শীর্ষ সফটওয়্যার নির্মানকারী প্রতিষ্ঠান মাইক্রোসফট ছাড়ছে। গত ১৪ জুন এক প্রেস কনফারেন্সে তিনি এমনই আভাস দেন। মাইক্রোসফট ছাড়ার পরে বিল গেটস ‘বিল এন্ড মেলিন্ডার... আরো পড়ুন »
মাই কম্পিউটার থেকে শেয়ার ডকুমেন্ট বাদ দেওয়া উইন্ডোজ এক্সপি বা ভিসতায় মাই কম্পিউটার খুললে শেয়ার ডকুমেন্ট দেখা যায়। উইন্ডোজের সাথে ডিফল্ট থাকা এই শেয়ার ডকুমেন্ট মুছে বাদ দেওয়া যায়। আরো পড়ুন »
×
কপিরাইট © ২০০৬-২০২৪ সমকাল দর্পণ. সর্বস্বত্ব সংরক্ষিত।
সার্বিক তত্ত্বাবধানে রয়েল টেকনোলজিস