দিন: জুলাই 1, 2007

যত খুশি ফ্রি এসএমএস করুন ইন্টারনেট থেকে বিনামূল্যে এসএমএস করার অনেক ওয়েবসাইট আছে কিন্তু www.wadja.com তাদের থেকে একটু ব্যাতিক্রম। এখানে থেকে কোন প্রকারের বাধ্যবাধকতা ছাড়ায় যত খুশি এসএমএস করা যাবে যেকোন অপারেটরে। এছাড়াও এখানে রেজিষ্ট্রেশন করতে কোন মোবাইল নম্বরের প্রয়োজন হয়না। আরো পড়ুন »
জিমেইল ও গুগলমেইল জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগলের ইমেইল সেবাই হচ্ছে জিমেইল। আপনার ইউজার যদি abc হয় তাহলে আপনার ইমেইল ঠিকানা হবে [email protected]| কিন্তু [email protected] ঠিকানাতে কেউ মেইল করলে তা আপনি পাবেন। অর্থাৎ আপনার উইজারের বিপরীতে আপনি দু’টি মেইল ঠিকানা পাবেন যদিও তথ্যগুলো... আরো পড়ুন »
অভ্র পোর্টেবল ইউনিকোড লেখার কীবোর্ড বর্তমানে বাংলায় ওয়েবসাইট বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ওয়েবসাইট দেখার জন্য ইউনিকোড ভিত্তিক ফন্টের এবং তৈরী করার (ইউনিকোড লেখার) জন্য কীবোর্ডের প্রয়োজন হয়। ২০০৩ সালে উইন্ডোজে বাংলা লেখার প্রথম কীবোর্ড অভ্র আনলেও দীর্ঘ চার বছর পরে অভ্রই প্রথম পোর্টেবল সফটওয়্যার... আরো পড়ুন »
অনলাইনে আসছে ফটোশপ জনপ্রিয় ছবি সম্পাদনকারী সফটওয়্যার ফটোশপ শিগ্রই অনলাইনে আসছে। ফলে আপনার কম্পিউটারে ফটোশপ ইনষ্টল করা না থাকলেও অনলাইন ফটোশপের মাধ্যমে ছবি সম্পাদনা করা যাবে। ফটোশপের সকল সুবিধা না থাকলেও অনলাইন ফটোশপে গুরুত্বপূর্ণ সকল কাজই করা যাবে। এডোবির এই সেবা হবে... আরো পড়ুন »
আইফোনে ৮ ঘন্টা টকটাইম এমাসের ২৯ তারিখে বাজারে আসছে অ্যাপলের বহুল আলোচিত আইফোন। অ্যাপল সমপ্রতি ঘোষণা করেছে অন্য যেকোন মোবাইল থেকে তাদের আইফোন আরো আধুনিক, উন্নত এবং সমৃদ্ধ। যা নকিয়া এস৯৫, স্যামসাং তে ব্লাকজ্যাক, ব্লাকবেরি কার্ভ৮৩০০ এবং প্লাম ট্রিও ৭৫০ এর সাথে তুলনা... আরো পড়ুন »
অনলাইনে এডোবি ভিডিও সম্পাদনার সফটওয়্যার এডোবি ইউটিউব এবং এমটিভি ডট কমের ব্যবহারকারীদের জন্য অনলাইনে ভিডিও সম্পাদনার সফটওয়্যার প্রিমিয়ার এক্সপ্রেস এর ফ্রি ভার্সন ছেড়েছে যেখান থেকে ভিডিও রিমিক্স করা যাবে সহজে। ড্রাগ-ড্রপের সাহায্যে ব্যবহারকারীরা সহজে এবং দ্রুত ওয়েব ভিডিও সম্পদনা (ক্লিপ, মিউজিক, ফটো, ইফেক্ট, ট্রান্সসিশন... আরো পড়ুন »
×
কপিরাইট © ২০০৬-২০২৪ সমকাল দর্পণ. সর্বস্বত্ব সংরক্ষিত।
সার্বিক তত্ত্বাবধানে রয়েল টেকনোলজিস