সর্বশেষ আপডেট : মার্চ ২১, ২০১৭ তারিখে ১২:৪৮ অপরাহ্ণ
আজ : ২৯শে মার্চ, ২০১৭ ইং | ১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

প্রিপেইড ভার্চুয়াল মাষ্টারকার্ড

মেহেদী আকরাম | আগস্ট ৭, ২০১৬, ৯:৩০ পূর্বাহ্ণ
Domain

v-cardঅনেকেই ফেসবুকে বিজ্ঞাপন দিতে চান, পেপাল বা আন্তর্জাতিক কার্ড না থাকার ফলে সম্ভব হয় না। সেক্ষেত্রে অন্যের কাছে ধর্না দিতে হয়। এখন থেকে আপনি নিজেই নিজের ফেসবুকে বিজ্ঞাপন দিতে পারবেন। সম্পূর্ণ সুরক্ষিত এবং নিরাপদ আন্তর্জাতিক মাষ্টার কার্ড দিয়ে আপনি গুগল অ্যডওয়্যার বিজ্ঞাপন ছাড়াও যেখানে মাষ্টার কার্ড সাপোর্ট করে সেখানেই কার্ডটি ব্যবহার করতে পারবেন।

রয়েল টেকনোলজিস  International Reloadable Virtual Card, যার মেয়াদ ০৩ বছর। এটি রিচার্জ করে আপনি বিল ও ফী পরিশোধ করতে পারবেন বিশ্বের যেকোনো ওয়েবসাইটে, যেমন Amazon, eBay, Facebook, Google Play Store, Apple Apps Store, GoDaddy, HostGator, Agoda, Ali Express, Air Asia প্রভৃতি ওয়েবসাইটে।

ছাত্ররা সহজেই এই কার্ডের সাহায্যে তাদের ACCA, GRE, GMAT, SAT, SEVIS I-20, CiMA, TOEFL এবং University Application Fee পরিশোধ করতে পারবেন।
Facebook Ads

ডাক্তার, প্রকৌশলী, শিক্ষক, আইনজীবী, বিজ্ঞানী প্রমুখ পেশাদার ব্যক্তিরা তাঁদের বিভিন্ন Seminar, Conference, Journal Subscription, Hotel Booking, Professional Registration Fees, Immigration Fees প্রভৃতি খুব সহজে এবং নিরাপদে পরিশোধ করতে পারেন।

ব্যবসায়ীরা এই কার্ড ব্যবহার ক’রে তাঁদের পণ্য ও সেবার বিজ্ঞাপন Facebook, Google প্রভৃতি প্ল্যাটফর্মে কোটি কোটি গ্রাহকের কাছে পৌছে দিতে পারেন।

এটি ভার্চুয়াল, তাই গতানুগতিক প্লাস্টিক ক্রেডিট কার্ডের চেয়ে বেশি নিরাপদ, কারণ এটি হারিয়ে যাবার ভয় নেই, এবং Disposable ও সুরক্ষিত। আপনার ব্যক্তিগত আর্থিক তথ্য নিরাপদ রাখতে ভার্চুয়াল কার্ড ব্যবহার ক’রা সবসময়ই অধিকতর নিরাপদ।

কোনো বাৎসরিক বা মাসিক ফী নেই, নেই কোনো কার্ড ইস্যু ফী। কার্ড ডেলিভারির সময়ে আপনি পাবেন একটি International Virtual Credit Card (Prepaid), যেখানে আপনার ১৬ ডিজিটের কার্ড নাম্বার, ০৩ সংখ্যার CVV/CSC Code, এবং Expiry Details, যার মেয়াদ থাকবে ০৩ বছর।

 

সাধারণ প্রশ্নউত্তর

কার্ড কত প্রকার কি কি?
রয়েল টেকনোলজিস ৪ ধরনের কার্ড প্রদান করে থাকে।
১. সিলভার কার্ড
২. গোল্ড কার্ড
৩. প্লিটিনাম কার্ড
৪. গিফট কার্ড

কার্ড কি আমি হাতে পাবো? কার্ড কীভাবে ডেলিভারি দেয়া হবে?
না, কার্ড আপনি হাতে পাবেন না, কারণ এটি প্লাস্টিক কার্ড নয়, এটি একটি International Reloadable Virtual Card, যার মেয়াদ ৩ বছর। রয়েল টেকনোলজিস আপনাকে ১৬ ডিজিটের কার্ড নম্বর, ৩ সংখ্যার CVV/CSC Code, এবং Expiry তারিখ দেবে। আপনি এই তথ্যসমূহ ব্যবহার করে যেকোনো ওয়েবসাইটে অনলাইনে কেনাকাটা, বিল পরিশোধ, কিংবা অন্যান্য ফী পরিশোধ করতে পারেন। অনলাইনে কার্ড ব্যবহার করার জন্য এটুকই যথেষ্ট।

কার্ড পেতে হলে আমাকে কী করতে হবে?
কার্ড পেতে হলে এখানে ক্লিক করে প্রথমে অনলাইনে আবেদন করুন, তারপর রিচার্জ বিল পরিশোধ করুন।
কার্ড পাওয়ার জন্য সর্বনিম্ন ২৫ ডলার রিচার্জ করতে হবে, যা আপনি কার্ড ব্যবহার করে অনলাইনে খরচ করতে পারবেন। রয়েল টেকনোলজিস Zero USD ব্যলান্সে কোনো কার্ড ইস্যু করে না। Pornography Website এ আমরা রয়েল টেকনোলজিস এর কার্ড ব্যবহার করতে দেয় না।

এই কার্ড দিয়ে কি আমি ATM Booth থেকে টাকা তুলতে পারবো?
না, পারবেন না, কারণ এটি সাধারণ প্লাস্টিক ব্যাংকিং কার্ড নয়। অনলাইনে ব্যবহার করার জন্য ভার্চুয়াল কার্ডই যথেষ্ট।

কোনো মাসিক বা বাৎসরিক ফী আছে কি?
না, কোনো মাসিক বা বাৎসরিক ফী নেই।

আমার Passport অথবা National ID কোনোটাই নেই, আমি কি কার্ড নিতে পারবো?
আপনার নিজের Passport অথবা National ID না থাকলে, কিংবা বয়স ১৮ এর চেয়ে কম হলে আপনার অভিভাবক কিংবা নিকাটাত্নীয়ের Passport অথবা National ID Copy ব্যবহার করুন। নিজের নামে নিচে চাইলে আপনি সিলবার কার্ড নিতে পারবেন।

কার্ডের মেয়াদ কতোদিন? মেয়াদ শেষ হয়ে গেলে কী করবো?
কার্ডের মেয়াদ ৩ বছর। মেয়াদ শেষ হয়ে গেলে আপনাকে একটি নতুন কার্ড নিতে হবে তবে পুরনো কার্ডের ব্যাল্যান্স নতুন কার্ডে ট্রান্সফার হয়ে যাবে।

এই কার্ড দিয়ে কি Facebook-এ বিজ্ঞাপন দিতে পারবো?
হ্যা, এই কার্ড ব্যবহার করে আপনি নির্বিঘ্নে নিজেই নিজের Facebook Ads পাবলিশ করতে পারবেন। অনেক সময় নিরাপত্তার স্বার্থে ফেসবুক আপনার Ads Account সাময়িকভাবে ফ্লাগড করে দিতে পারে এবং আপনার কাছে National ID কিংবা Passport এর কপি চাইতে পারে। আপনার ফেসবুক প্রোফাইলের নাম, জন্ম তারিখ ইত্যাদি আপনার National ID অথবা Passport-এর সাথে মিল থাকা উচিত, যেন আপনি কোনো সমস্যা ছাড়াই ফেসবুকে বিজ্ঞাপন দিতে পারেন।

কার্ড ব্যবহার করতে কোনো সমস্যা হলে আমি কীভাবে যোগাযোগ করবো?
যেকোনো কারণে কার্ড ব্যবহার করতে সমস্যা হলে, যেমন Card Declined due to Insufficient Balance, অথবা Card Declined due to Billing Address Mismatch, অথবা Card Suspended due to suspected Fraudulent Misuse, তাহলে দয়া করে আমাদের Facebook Page এ মেসেজ পাঠান। রয়েল টেকনোলজিস এর কাস্টমার সাপোর্ট সেন্টার আপনার সমস্যাটি ২৪ ঘণ্টার মধ্যে সমাধান করে আপনাকে টেলিফোনে অথবা ফিরতি মেসেজে অবহিত করবে।

এই কার্ড দিয়ে কি আমি Paypal Verify করতে পারবো? Paypal থেকে ব্যাল্যান্স ট্রান্সফার করতে পারবো?
হ্যাঁ, আপনি এই কার্ড দিয়ে Paypal Verify করতে পারবেন। কার্ডটি Paypal এ Add করার পর আপনাকে একটি 4 Digit Code পাঠাবে, যা আমাদের থেকে জেনে নিতে পারবেন। Paypal এর ব্যাল্যান্স আপনার Card Account এ ট্রান্সফার করতে পারবেন, চাইলে ক্যাশআউটও করতে পারবেন আপনার ব্যাংক অ্যাকাউন্টে।

প্রতি ডলার কতো খরচ পড়বে? কার্ড পেতে হলে সর্বনিম্ন কতো ডলার রিচার্জ করতে হবে? আমি যা রিচার্জ করবো তা কি আমার কার্ডে থাকবে?
প্রতি ডলার ৮২ টাকা + ট্রান্সজেকশন ফি + লোড ফি, কার্ড পেতে হলে সর্বনিম্ন ২৫ ডলার রিচার্জ করতে হবে, যা আপনার কার্ডে জমা থাকবে, এবং আপনি খরচ করতে পারবেন। এখান থেকে হিসাব করতে পারেন।

আমার আরও কিছু জানার ছিলো, আপনাদের সাথে টেলিফোনে কথা বলতে চাই, কী করতে পারি?
আমাদের ওয়েবসাইটের সমস্ত তথ্য পড়ার পরও আপনার যদি রয়েল টেকনোলজিস সাথে কথা বলার প্রয়োজন হয়, তাহলে এখানে ক্লিক করে Free Call Back Request করুন। রয়েল টেকনোলজিস এর কাস্টমার সাপোর্ট আপনাকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করবে।

আমার কার্ড থেকে যদি কেনাকাটা করি অথবা বিজ্ঞাপন দেই তাবে কি অতিরিক্ত কোন চার্জ কাটা হবে কিনা?
না। রয়েল টেকনোলজিস এর কার্ড এর মাধ্যমে কিছু কেনাকাটা করেল বা ফেইজবুকে বিজ্ঞাপন দিলে অতিরিক্ত কোন ফি দিতে হয় না। আপনি ফেইবুকে ২৫ ডলার অ্যাড দিয়েছেন বা কোথা‌ও থেকে কিছু কেনাকাটা করেন, আপনার কার্ড বা অ্যাকাউন্ট থেকে ২৫ ডলারই খরচ হবে, অতিরিক্ত কোন টাকা বা ডলার খরচ হবেনা ।

রিচার্জ করব কিভাবে? রিচার্জ ফি কত?
আপনি খুব সহজে ২টি ধাপে রিচার্জ সফল করতে পাবেন
১। www.royaltechbd.com/card-apply/ এ আপনি ফর্ম পূরণ করে সেন্ট করার আগে bKash/DBBL Mobile নম্বর 01973245450 এ আপনার বিল অথবা লোড অনুযায়ী সেন্ডমানি করুন এবং ফর্ম সাবমিট করুন।
২। রয়েল টেকনোলজিস আপনাকে একটি মেইল দিয়ে আপনার কার্ড এবং রিচার্জের আপডেট জানিয়ে দেবে।

৪টি মন্তব্য

মন্তব্য করুন