সর্বশেষ আপডেট : এপ্রিল ১২, ২০১৭ তারিখে ৩:৪৫ অপরাহ্ণ
আজ : ২৯শে মে, ২০১৭ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

ফায়ারফক্সের জন্য ফেসবুকের ম্যাসেঞ্জার

মেহেদী আকরাম | নভেম্বর ১, ২০১২, ১০:৩৮ অপরাহ্ণ
Domain

জনপ্রিয় সামাজিক সাইট ফেসবুক মজিলা ফায়ারফক্সের ব্রাউজারের জন্য তাদের ম্যাসেঞ্জার অবমুক্ত করেছে। ফলে ব্রাউজারে ফেসবুকে লগইন অবস্থায় পেজে না গিয়েও চ্যাটিং করা, ফ্রেন্ড রিকোয়েষ্ট নিয়ন্ত্রণ করা, ম্যাসেজ দেখা বা নোটিফিকেশন দেখা যাবে।
fb
ম্যাসেঞ্জারটি www.facebook.com/about/messenger-for-firefox থেকে ইনস্টল করতে হবে। ম্যাসেঞ্জারটি ইনস্টল করার জন্য উপরোক্ত লিংকে গিয়ে Turn On বাটনে ক্লিক করে পপআপ উইন্ডোতে Ok করুন তাহলে ফায়ারফক্সের নেভিগেশন বারের ডানে ফেসবুকের চারটি বাটন আসবে এবং ডানে চ্যাটিংবার (সাইডবার বা ম্যাসেঞ্জার) আসবে। নেভিগেশন বারের চারটি বাটনের প্রথমটি ফেসবুক বাটন যার দ্বারা সাইডবার এবং ডেক্সটপ নোটিফিকেশন অন/অফ করা যাবে, দ্বিতীয়টি ফ্রেন্ড রিকোয়েষ্ট, তৃতীয়টি ম্যাসেজ এবং চতুর্থটি নোটিফিকেশন বাটন। তবে ফেসবুকের লগ অন করা না থাকলে শুধুমাত্র প্রথম বাটনটি আসবে।
বাটনগুলো নেভিগেশন বার থেকে লুকাতে চাইলে টুলস মেনু থেকে Facebook Messenger for Firefox এ আনচেক করলেই হবে। এই ম্যাসেঞ্জারের জন্য মজিলা ফায়ারফক্স ১৭ বিটা বা পরবর্তী সংস্করণ ইনস্টল থাকতে হবে। ফায়ারফক্সের ব্লগের তথ্য www.goo.gl/CDU4m

মন্তব্য করুন