সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০১৭ তারিখে ৮:০৭ অপরাহ্ণ
আজ : ১৭ই অক্টোবর, ২০১৭ ইং | ২রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ক্যাসপারস্কি ২০১১ এর ৩৭০০ দিনের লাইসেন্স

মেহেদী আকরাম | জানুয়ারী ৬, ২০১১, ৮:২১ অপরাহ্ণ
Domain

কম্পিউটার ব্যবহারকারীরা প্রায় প্রতিনিয়তই ভাইরাস নিয়ে সমস্যায় পরে থাকেন, বিশেষ করে উইন্ডোজ ব্যবহারকারীরা। জনপ্রিয় এন্টিভাইরাস গুলোর মধ্যে ক্যাসপারস্কি অন্যতম। বাজারে ১/২ বছরের কমার্শিয়াল লাইসেন্স পাওয়া যায়। তবে চাইলে একটু চালাকি করে বিনামূল্যে ১০ বছরের লাইসেন্স এ্যাকটিভ করা যায়।
এজন্য প্রথমে ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১১ অথবা ক্যাসপারস্কি এন্টিভাইরাস ২০১১ ইনস্টল করুন এবং লাইনেন্স কী চাইলে Activate Latter নির্বাচন করে দ্বারা চালু করুন। সফটওয়্যারটির না থাকলে www.kaspersky.com থেকে ডাউনলোড করা যাবে। আর পূর্বে ইনস্টল করা থাকলে এ্যাকটিভিশন কী মুছে ফেলতে হবে।
How Disable Self-Defense
এরপরে ক্যাসপারস্কির Settings এ গিয়ে Advanced Settings ট্যাব এর Self-Defense ক্লিক করে Enable Self-Defense আনচেক করে Ok করুন এবং এবার সিস্টেমট্রেতে থাকা ক্যাসপারস্কির আইকনে মাউসের ডান বাটন ক্লিক করে Exit ক্লিখ করে ক্যাসপারস্কি বন্ধ করুন। এবার www.shamokaldarpon.com/download/ থেকে ডাউনলোড করা রার ফাইলটি আন রার করে ভিতরের Kaspersky 2011 Crack ফাইলটি চালু করুন। এখন Next> বাটনে ক্লিক করে I have read the instructions রেডিও বাটন চেক করে Install বাটনে ক্লিক করুন। কিছুক্ষণ পরে ইনস্টল শেষ হলে Finish বাটনে ক্লিক করলে ক্যাসপারস্কি চালু হবে। এখন লক্ষ্য করে দেখুন লাইসেন্স ৩৭০০ দিন দেখাচ্ছে। এবার ক্যাসপারস্কি আপডেট করে সম্পুর্ণ কম্পিউটার স্ক্যান করুন। যদি ক্যাসপারস্কিতে কম্পিউটার রিস্টার্ট করার প্রয়োজন হয় তাহলে কম্পিউটার রিস্টার্ট করতে হবে। রিস্টার্ট করার পরে যদি ক্যাসপারস্কি লাইসেন্স ব্লাক লিষ্টেট হয়ে যেত পরে। লাইসেন্স ব্লাক লিষ্টেট হলে আবার পূর্বেরমত Enable Self-Defense আনচেক করে করে নতুন করে Kaspersky 2011 Crack ফাইলটি চালু করে সমাপ্ত করুন। এবার উপভোগ করুন ৩৭০০ দিনের কমার্শিয়াল লাইসেন্স।

২৩টি মন্তব্য

  1. 1) kaspersky internet security and kaspersky anti-virus এ দুটি সফট্যয়ারের মৌলিক পার্থক্য কী? আমি মাঝে মাঝে ইন্টারনেট ব্যবহার করি। সুতবাং আমার জন্য কোনটি উপযোগী ??

    ২) আমি kaspersky internet security ইনিস্টল করছি কিন্ত আপনার কথা অনুযায়ী চেষ্টা করছি কিন্তু অ্যাডভান্স অপশন খুজে পাচ্ছি না !! এবং Kaspersky 2011 Crack ইটিস্টল নিচ্ছেনা “another progreem is current using this file”. এরকম msg দেখায় এর অর্থ কী??

    ৩) kaspersky internet security ৩০দিনের ট্রায়াল র্ভাসন চালু করছি ,অতএব এই ৩০দিন আমি সম্পূর্ন সুবিধা পাব কী না???

    জানালে উপকৃত হবো

    প্রিন্স মাহমুদ
    [email protected]

    1. ১) kaspersky internet security এর কিছু ফিচার (ইন্টারনেট রিলেটেরড) বেশী আছে kaspersky anti-virus থেকে।
      ২) ক্যাসপারস্কির Settings এ ঢুকলে বামে পাশের চারটি অপশনের ডানেরটা হচ্ছে Advanced Settings। Self-Defense আনচেক এবং ক্যাসপারস্কাই বন্ধ না করে ক্রাক চালালে কাজ হবে না।
      ৩) kaspersky internet security ৩০দিনের ট্রায়ালে সকল সুবিধা পাবেন। কিন্তু এটা চলবে ৩০ দিন। তারপর???

  2. মেহেদী ভাই,
    সালাম নিবেন,আপনার ওয়েব সাইট টি খুবই সুন্দর, জানার ও শেখার অনেক কিছুই পাওয়া যায় এখানে,একটা সমস্যায় পড়েছি,ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১১ ডাউনলোড করে ইনস্টল করেছি এবং লাইনেন্স কী চাইলে Activate Latter নির্বাচন করে চালু করে Settings ক্লিক করলে যে windows টি আসে সেখানে Advanced Settings ট্যাব টি খুজে পেলামনা ।
    সুতরং Self-Defense >Enable Self-Defense কোথায় খুজে পাবো ? আন
    ইনস্টল করে আবার ক্যাসপারস্কি এন্টিভাইরাস ২০১১ ডাউনলোড করে ইনস্টল করেছি একই অবস্তা Advanced Settings ট্যাব টি খুজে পেলাম না । অনুগ্রহ করে সমাধান দিলে খুসি হবো ।

    1. kaspersky এর Self-Defense ক্লিক করে Enable Self-Defense আনচেক করে Ok করার পরে সিস্টেমট্রে থেকে ক্যাসপারস্কি বন্ধ (Exit) করতে হবে। তারপরে ক্রাক ওপেন আনজিপ করে ওপেন করুন।
      তাহলে কাজ হবে।

  3. Enable Self-Defense আনচেক করে Ok korar por kaspersky bondo kore crake file te chalu korle cannot execute lakha ase.ar apnar সিস্টেমট্রে থেকে ক্যাসপারস্কি বন্ধ (Exit) khata aktu bujiye bolle valo hoi.ta cara crake file te unzip korle filer moto dekha jai na.apni ki ata try korecen. aktu sahajjo korle valo hoi.

    1. আমি কোন লেখা পোষ্ট করলে তা নিজে পরীক্ষা করে পোষ্ট করি। এছাড়াও আমি বাসায় এবং অফিসে এভাবে ব্যবহার করি।
      Enable Self-Defense আনচেক করে Ok করার পারে kaspersky কিভাবে বন্ধ করছেন? সিস্টেমট্রে থেকে ক্যাসপারস্কি আইকনে রাইট ক্লিক করে Exit করুন। তারপরে ক্রাক চালু করুন।

  4. ভাই দয়াকরে আমাকে একটু সাহায্যে করেন। আমি এটা নিয়ে ভালই ঝামেলায় আছি। Kaspersky Creck ডাউনলোড করছি কিন্তু install দেয়ার পর ৩৭০০ দিনও হচ্ছে কিন্তু পিসি রিষ্টাট দেয়ার পর License Key Block হয়ে যাচ্ছে আবার Install দেয়ার পর ও একই অবস্থা কি করবো ভাই?

      1. ভাই আপনাকে ধন্যবাদ………..আমাকে কমেন্ট করার জন্য। কিন্তু ভাই Win7 এ Kespersky এর বেশী দিন ব্যাবহার করার কোন পদ্ধতি আ্ছে কি??????তাছাড়া অন্য কোন ভাইরাস গার্ড ভাল আমাকে জানাবেন কি??? জানালে খুশী হব। Please Reaply As Well……….

  5. ভাই আপনাকে ধন্যবাদ………..আমাকে কমেন্ট করার জন্য। কিন্তু ভাই Win7 এ Kespersky এর বেশী দিন ব্যাবহার করার কোন পদ্ধতি আ্ছে কি??????তাছাড়া অন্য কোন ভাইরাস গার্ড ভাল আমাকে জানাবেন কি??? জানালে খুশী হব। Please Reaply As Well……….

      1. মেহেদী ভাই,, Kaspersky 3700 দিনের Trial তো আর হল না। আর কি করা!!!! এখন আমি কোন ভাইরাস গার্ড ইউস করবো???? দয়াকরে যদি বলতেন তাহলে উপকৃত হতাম।এবং সেটা কত দিন চলবে একটু বলবেন। আমি ইন্ডিয়া থাকি। আপনার সাইটা খুব ভাল লাগে আমার।

মন্তব্য করুন