সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০১৭ তারিখে ৮:০৭ অপরাহ্ণ
আজ : ১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

৩য় বছরে পা রাখলো রেডিওগুনগুন

মেহেদী আকরাম | সেপ্টেম্বর ১৮, ২০১০, ৭:২৯ পূর্বাহ্ণ
Domain

বর্তমানে অনলাইন রেডিও বেশ জনপ্রিয়। ২০০৮ সালের অস্ট্রেলিয়া প্রবাসী ২ তরুণ ছাত্র প্রবাসে বসে দেশকে তথা দেশের গানকে মানুষের কাছে পৌছে দেবার চালু করেছিলো অনলাইন বাংলা রেডিও ‘রেডিওগুনগুন’। মূলত এটাই প্রথম বাংলা অনলাইন রেডিও না হলেও শুধু মাত্র যে অনলাইন রেডিও দিয়ে একটি সাইট হতে পারে এবং সেই রেডিওর অনুষ্ঠান হতে পারে পুরোপুরি রেডিওর মত সেটা তারা প্রমাণ করেছেন। সেই ধারাবাহিকতায় রেডিওগুনগুন এখন ২ বছর পেরিয়ে ৩য় বছরে পা রাখল।
বর্তমানে পূর্বের মত শুধু গানই নয় এখন রেডিওগুনগুন থেকে শোনা যাচ্ছে কথাবন্ধুদের কথাও। সেই সাথে তাদের সাথে লাইভ চ্যাটেও অংশগ্রহণ করা যাচ্ছে। রেডিওগুনগুন এখন নিয়মিত ভাবে চায়না এবং ঢাকার স্টুডিও থেকে লাইভ অনুষ্ঠান সম্প্রচার করে আসছে। রয়েছে মজার মজার অনেক প্রোগ্রাম। তাই ২৩ সেপ্টেম্বরকে স্বরণীয় করতে রেডিওগুনগুন আয়োজন করেছে নানা মজার অনুষ্ঠান।
রেডিওগুনগুন যার হাত ধরে সৃষ্টি সেই সামিউল ইসলাম বলেছেন –‘একটি অনলাইন রেডিও ২ বছর পার করল এটা একটা বিরাট ব্যাপার। কারণ কোন পৃষ্ঠপোষকতা ছাড়াই শুধু দেশের টানে আমরা এই রেডিও সচল রেখেছি এবং আমাদের শ্রোতাদের প্রতিনিয়ত ভাল কিছু উপহার দেয়ার চেষ্টা করে যাচ্ছি।’ অনলাইনে রেডিওগুনগুন শুনতে বা রেডিওগুনগুন প্লেয়ার ডাউনলোড করতে পারবেন রেডিওগুনগুন এর ওয়েবসাইট www.radiogoongoon.com থেকে। এছাড়াও খুব শীঘ্রই তাদের মোবাইল সফটওয়্যার আসছে। যা দিয়ে আপনি মোবাইলেই শুনতে পাবেন রেডিওগুনগুনের অনুষ্ঠান।

মন্তব্য করুন