সর্বশেষ আপডেট : মার্চ ২১, ২০১৭ তারিখে ১২:৪৮ অপরাহ্ণ
আজ : ৩০শে মার্চ, ২০১৭ ইং | ১৬ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

নেট প্লেয়ারে চলবে ইন্টারনেট রেডিও এবং টিভি

মেহেদী আকরাম | নভেম্বর ১০, ২০০৯, ২:২১ পূর্বাহ্ণ
Domain

ইন্টারনেট টিভি দেখতে সাধারণত টিভি চ্যানেলের অফিসিয়াল বা নির্দিষ্ট কোন ওয়েব সাইট থেকে দেখতে হয় আর রেডিও ক্ষেত্রেও একই পদ্ধতি। ফলে উক্ত অনুষ্ঠান কম্পিউটারে সেভ করা যায় না। তবে একটি রেডিও/টিভি প্লোয়ার দ্বারাই যদি ইন্টারনেট টিভি দেখা এবং রেডিও শোনা যায় এবং রেডিও এর অনুষ্ঠান রেকর্ড করা যায় তাহলে কেমন হয়!
এমনই রেডিও/টিভি প্লেয়ার হচ্ছে ‘স্কাই-টাস নেট প্লেয়ার’। এতে রেডিও টুডে এবং রেডিও ফুর্তিসহ অনলাইনে প্রচারিত হওয়ার দেশ বিদেশের ৬০টিরও বেশী রেডিও চ্যানেল শুনতে এবং রেকর্ড করতে পারবেন। এই সফটওয়্যারটি সয়ংক্রিয় আপডেটিং সিস্টেম থাকার ফলে স্কাই-টাস নেট প্লেয়ার এর সার্ভারে নতুন চ্যানেল যুক্ত করলে প্লেয়ারেও তা সয়ংক্রিয়ভাবে যুক্ত হয়ে যাবে। প্লেয়ারে আলাদাভাবে চ্যানেল যুক্ত করা বা নতুন সফটওয়্যার ডাউনলোড করার ঝামেলা নেই। মাত্র ২.১৭ মেগাবাইটের ফ্রিওয়্যার এই সফটওয়্যারটি www.skytouch-software.com থেকে ডাউনলোড করতে পারবেন।

৬টি মন্তব্য

  1. ভাই, আমি জিপি নেট ব্যবহার করি । বিভিন্ন ধরনের টিপস গ্রহন করা সত্তেও অনলাইনে নিরবিচ্ছিন্নভাবে টিভি দেখতে পারিনি । এর একমাত্র কারন হলো নেট স্পীড কম। এ হতে পরিত্রাণের উপায় কি ?

মন্তব্য করুন