সর্বশেষ আপডেট : আগস্ট ২২, ২০১৭ তারিখে ১১:৪০ পূর্বাহ্ণ
আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

গুগল এবং ইয়াহুর গ্রাহকদের ভয়েস চ্যাটিং

admin | নভেম্বর ২৭, ২০০৭, ৮:০০ পূর্বাহ্ণ
Domain

আমরা সাধারণত একই সেবা দানকারীদের নেটওয়্যার্কের ভয়েস চ্যাটিং করে থাকি। কিছু দিন যাবৎ ইয়াহুর গ্রাহকরা মাইক্রোসফটের লাইভ এর গ্রাহকদের সাথে (ইয়াহু ম্যাসেঞ্জার এবং মাইক্রোসফটের লাইভ ম্যাসেঞ্জার) মধ্যে ভয়েস চ্যাটিং করার সুবিধা পাচ্ছে। যেমনটি পেয়ে থাকে গুগল এবং এওএল ব্যবহারকারীদের মধ্যে। কিন্তু ইয়াহু এবং জিমেইলের গ্রাহকদের একে অপরের সাথে চ্যাটিং এর সুবিধা পাচ্ছে না। কিন্তু এধরণের ভয়েস চ্যাটিং সহ ভিওআইপি সুবিধা দিচ্ছে www.gtalk2voip.com| এই সেবার সাহায্যে জিমেইলের গ্রাহকরা ইয়াহু! ম্যাসেঞ্জার এবং এমএসএন/লাইভ ম্যাসেঞ্জারের সাথে সংযোগ স্থাপন করে কোন ঝামেলা ছাড়ায় ভয়েষ চ্যাঠিং করতে পারছে।
১) গুগল টকের গ্রাহকরা ইয়াহুর সাথে সংযোগ স্থাপন করতে চাইলে স্বাভাবিক গুগল আইডি যোগ করার মত [email protected] যোগ করতে হবে। এরপর [email protected] দুইবার ক্লিক করে (নতুন উইন্ডো খুলে) ম্যাসেজ হিসাবে CALL [email protected] লিখে পাঠান (এখানে xyz আপনার কাঙ্খিত বন্ধুর ইয়াহু আইডি)।
২) আপনি যদি ইয়াহু ম্যাসেঞ্জার থেকে গুগলে কারো সাথে ভয়েস চ্যাটিং করতে চান তাহলে স্বাভাবিক ইয়াহু আইডি যোগ করার মত [email protected] যোগ করুন। এবার [email protected] খুলে CALL [email protected] লিখে পাঠান (এখানে xyz আপনার কাঙ্খিত বন্ধুর জিমেইল আইডি)।
এছাড়াও বিস্তারিত জানতে এবং নতুন নতুন সুবিধা পেতে www.gtalk2voip.com এবং http://gtalk2voip.blogspot.com সাইট ঘুরে দেখতে পারেন।

মন্তব্য করুন