সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০১৭ তারিখে ৮:০৭ অপরাহ্ণ
আজ : ২০শে অক্টোবর, ২০১৭ ইং | ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

বিনামুল্যে ১ বছরের এভাস্ট এন্টিভাইরাস

মেহেদী আকরাম | মে ১৬, ২০০৯, ৫:৩৮ অপরাহ্ণ
Domain

বিনামূল্যে বিভিন্ন এন্টিভাইরাস পাওয়া যায়। এগুলোর মধ্যে এভাস্ট অন্যতম। এভাস্ট হোম সংস্করণের জন্য বিনামূল্যে ১ বছরের লাইসেন্স কী পাওয়া যায় এভাস্টের ওয়েবসাইট থেকেই। সফটওয়্যারটি ডাউনলোড করতে থেকে www.avast.com সাইটে গিয়ে FREE Software ট্যাবে যান এবং ৩২ মেগাবাইটের avast! HOME EDITION ডাউনলোড করুন। এবার সফটওয়্যারটি ইনস্টল করে কম্পিউটার রিস্টার্ট হলে আপডেট করুন। কম্পিউটারে ইন্টারনেট সংযোগ থাকলে আপনা আপনি আপডেট হবে কিন্তু ইন্টারনেট না থাকলে www.avast.com/eng/updates.html থেকে আপডেট ফাইলটি ডাউনলোড করে চালু করে আপডেট রাখতে পারবেন। ১ বছরের ফ্রি লাইসেন্স কীর জন্য www.avast.com/eng/home-registration.php থেকে avast! Home নির্বাচন করে রেজিস্ট্রেশন করুন। তাহলে আপনার মেইলে লাইসেন্স কী যাবে। এবার সিস্টেম ট্রের এভাস্ট আইকনে মাউসের ডান বাটন ক্লিক করে About avast! এ ক্লিক করুন। এবার License key বাটনে ক্লিক করে লাইসেন্স কী লিখে Ok বাটনে ক্লিক করে করুন। এবার ১ বছর নিশ্চিন্তে ব্যবহার করুন। এভাস্ট এন্টিভাইরাস।

১৩টি মন্তব্য

  1. আসসালামুআলাইকুম ভাই।আমি বেশ কিছুদিনধরে আপনার এই সাইট ভিজিট করছি যেহেতু আমি নতুন কমপিউটার চালোনা করছি তাই আপনার সাইটের অনেককিছুই বুঝতে পারিনা।তবে আপনার এসাইটটি ভিজিট করার ফলে আমার কমপিউটারের ব্যাপারে অনেক কিছু জানতে পেরেছি।এজন্য আপনাকে শুধু মাএ ধন্যবাদ দিয়ে ছটো করতে চাইনা।বর্তমানে আপনার লেখা এভাষ্ট এনটিভাইরাস এর উপর লেখা একটি ফিচার পড়েছি যাতে এক বছরের ফ্রি লাইসেনস কী ব্যাপারে বলা হয়েছে কিনতু আমি এভাষট ইনিষটল করার পর দেখি এমনতেই লাইসেনস কী দেওয়া আমি চেষটা করেও লাইসেনস কী বসাতে পারিছনা।এর মেয়াদ ৫৯ দিন লেখা। এখন এর মেয়াদ এক বছর করার জন্য আমি কী করতে পারি দয়া করে জানাবেন।এর ভার্সন হলো ৪.৮। লেখা আছে রেজিষ্টেশনের পাশে ডেমো

    1. ইনস্টল করার সময় ৬০ দিনের ট্রাইল সয়ংক্রিয়ভাবে থাকে।
      লাইসেন্স কী বসানোর পদ্ধতি উপরের লেখাতে দেওয়া আছে। আরেকবার কষ্ট করে পড়ুন। এছাড়াও এভাষ্ট থেকে প্রাপ্ত লাইসেন্স কীর মেইলেও দেওয়া আছে।

  2. আড়াই বছর হলো avast ব্যবহার করছি। আমার কাছে avast কেই শ্রেষ্ঠ ফ্রী এন্টিভাইরাস মনে হয়। avast antivirus + Advanced System Protector + Comodo Firewall ব্যবহার করেই আমার PC ৯০% নিরাপদ সবসময়।

মন্তব্য করুন